শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

নৌকায় ভোট চেয়ে মিরুকে ধন্যবাদ জানালেন সালমা ওসমান লিপি

সংবাদ নারায়ণগঞ্জ:- নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের সহধর্মিনী ও নারায়ণগঞ্জ জেলা নারী সংস্থার সভাপতি সালমা ওসমান লিপি বলেন, কারো অপপ্রচারে ভিভ্রান্ত হবেন না, দেশ ও এলাকার প্রশ্নে কারো মিথ্যাচারে কান দেবেন না । আপনার দেশের এই মানুষগুলোকে যদি বাঁচাতে চান তাহলে নৌকা মার্কায় ভোট দেন।

রবিবার (২৪ ডিসেম্বর) বিকেলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কুতুবপুর ইউনিয়নের পাগলা শাহীবাজারে কুতুবপুর ইউনিয়ন নারী সংস্থার উদ্যোগে কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাজী মীর হোসেন মিরুর আয়োজনে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, যারা আন্দোলনের নামে সাধারণ মানুষকে হত্যা করে, যারা মানুষ পুড়িয়ে মারে। যারা বোমাবাজি করে, তাদের কবল থেকে আমরা দেশটাকে বাচাঁবো। দায়িত্ব আপনার হাতে এ দেশ আপনার মা।

সালমা ওসমান লিপি বলেন, আপনাদের বিচার বিবেচনা করতে হবে, মার্কাটা হাতে নিয়ে কে দাঁড়িয়েছেন। তিনি যোগ্য কিনা। তিনি দায়িত্ব পালন করেছেন কিনা। যে কাজ দিয়ে তাকে পার্লামেন্টে পাঠিয়ে ছিলেন সে কাজ তিনি করেছেন কিনা।

তিনি আরও বলেন, আপনাদের সাথে ওয়াদা পালন করেছেন কিনা। ভোট শুধু চাইছি না, দাবী ও করছি। এই ভোট শুধু শামীম ওসমান সাহেবের নয়। এই ভোট আপনার ভোট। যদি তিনি জিতেন এলাকার উন্নয়ন হবে। আর যদি এলাকার উন্নয়ন হয় তাহলেতো জিতে গেলেন আপনি। এ জয় আপনাদের জয়।

মীর হোসেন মিরুকে উদ্দেশ্য করে লিপি ওসমান বলেন, আজ মীর হোসেন মিরু যে আয়োজনটি করেছে আমি তাতে মুগ্ধ হয়েছি। এত নারীদের সমাগম কেউ করতে পারেনি। তা আজ শামীম সাহেবের জন্য করে দেখিয়েছেন মিরু। আমি কথা দিচ্ছি নৌকার বিজয় হওয়ার পর শামীম সাহেবকে নিয়ে পুনরায় একই স্থানে আসব।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজিমউদ্দিন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী জসীমউদ্দীন সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD